• বৃহস্পতিবার (রাত ১২:১৪)
    • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজধানীর শ্যামলীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

মহানগর সংবাদদাতাঃ

রাজধানীর শ্যামলীর জাতীয় কিডনি হাসপাতালের সামনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হবার ঘটনা ঘটেছে।  

র‌্যাব জানিয়েছে , সারাদেশে জননিরাপত্তায় নিয়মিত টহলের অংশ হিসেবে যথানিয়মে টহল দিচ্ছিল  র‌্যাব । এ সময় র‌্যাবের টহলরত টিমকে লক্ষ্য করে দুষ্কৃতিকারীরা গুলি ছুড়লে, র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এতে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকার ইছাপুর গ্রামের মৃত বুধা মিস্ত্রীর ছেলে হানিফ মিয়া ওরফে শাহীন বিশ্বাস (৪৮)  গুলিবিদ্ধ হয়ে  নিহত হয়।

জানা গেছে, ২৯ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে রাজধানীর শ্যামলীর কিডনি হাসপাতালের সামনে নিয়মিত ডিউটির অংশ হিসেবে র‍্যাবের টহল টিম তল্লাশি চৌকি বসায়।তল্লাশির সময় আনুমানিক ১২টার দিকে একটি সিএনজিকে থামার সংকেত দিলে তা চেকপোস্টে এসে থামে। সিএজিতে থাকা ড্রাইভারসহ চার যাত্রীকে গাড়ি থেকে নামার জন্য অনুরোধ করা হয়।‘ড্রাইভারসহ তিন ব্যক্তি নেমে আসলে পেছনের সিটে থাকা অন্যজন না নামতে চাইলে তাকে নামার জন্য বলা হয়।

ইতিমধ্যে সিএনজি থেকে নামা তিনজন আচমকা ফাঁকা গুলি ছুড়ে দৌড়ে জাতীয় মানসিক হাসপাতালের সীমানা গ্রিল টপকে পালিয়ে যাওয়ার সময় সিএনজিতে থাকা ব্যক্তিও র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে।’দুই পক্ষের গোলাগুলিতে একজন  গুরুতর আহত হয়।  সে সময় দ্রুত করে  গুলিবিদ্ধ ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় নিহতের মানিব্যাগে থাকা জাতীয় পরিচয় পত্রের সূত্র ধরে জানা যায় যে,তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ইছাপুর গ্রামের মৃত বুধা মিস্ত্রীর ছেলে হানিফ মিয়া ওরফে শাহীন বিশ্বাস (৪৮)।

র‌্যাব ২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী সাংবাদিকদের বলেন,  ঘটনাস্থল হতে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও একটি সিএনজি ঢাকা মেট্রো-থ-১১-১০৪০ উদ্ধার করা হয়েছে।

ক্রাইম ডায়রি/// ক্রাইম//আইন শৃঙ্খলা

Total Page Visits: 66417