• শনিবার (রাত ১:১৩)
    • ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরের ইতালি গ্রামে দূর্ধর্ষ চুড়িঃ আটক ০১

শাহাদাত হোসেন, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

 

বগুড়া শেরপুর ভবানীপুর ইউনিয়নে ইতালী গ্রামে রুস্তম আলীর বাড়ীতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।  স্থানীয় সুত্রে জানা গেছে,  বগুড়া শেরপুর উপজেলার  ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামে মোঃ রুস্তম আলীর বাড়ীতে একদল চোর সিঁদ কেটে চুড়ি করে।পূর্ব ও পরের ঘটনা মিলিয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা বুঝতে পারে নেশাযুক্ত ট্যাবলেট তরকারীর সাথে মিশিয়ে বাড়ির লোকজনকে গভীর ঘুমে আচ্ছন্ন করে চুড়ির ঘটনা ঘটানো হয়েছে।।

অনুমান করা হয় যে, রাত  ০২ ঘটিকার সময় বাড়ীর গোয়াল ঘরের জানালা ও থাকার ঘরের জানালা কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে। এসময় তারা নগদে ৯০ হাজার টাকা এবং একটা মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এই  ঘটনায় শেরপুর থানার একটা অভিযোগ দায়ের করা হয়েছে। শেরপুর থানা সুত্রে জানা গেছে,বাড়ী মালিক মোঃ রুস্তম আলী  চুরির বিষয়ে থানায় ৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন। শেরপুর থানা পুলিশ এই অভিযোগে সিয়াম হোসেন পিতাঃ দুলাল হোসেন গ্রামঃ ইটালীকে  আটক করেছে।

প্রতিবেশী ও বাড়ীর মালিকদের বর্ননাতে জানা যায়, আসামী সিয়াম হোসেন আগের দিন বিকাল হতে রুস্তম আলীর বাড়ীর আশেপাশে ঘোরাফেরা করতে দেখা যায় এবং একপর্যারে সে বাড়ীর ভিতরে প্রবেশ করে লোকজন না থাকার সুযোগে রান্না করে রাখা তরকারীর মধ্যে নেশাযুক্ত ট্যাবলেট মিশায়। এ সময়  ঐ বাড়ীর শিশু সন্তান টের পেয়ে বলে চাচ্চু আমাদের তরকারীর মধ্যে লবন দিলে আমরা তা খাবো কিভাবে। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ করে অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানা গেছে।

ক্রাইম ডায়রি///ক্রাইম//আইন শৃঙ্খলা

Total Page Visits: 66594