• শনিবার ( রাত ১১:০২ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

ফলোআপঃ রায়গঞ্জে আ’লীগের নির্বাচনী সভায় বিদ্রোহী প্রার্থীর হামলাঃ ৬৮ জনের বিরুদ্ধে মামলা

রায়গঞ্জ(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে আ’লীগ প্রার্থীর নির্বাচনী কর্মী সভায় বিদ্রোহী প্রার্থীর হামলার ঘটনায়
৬৮ জনকে আসমী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা সুত্রে জানাযায়, গত রবিবার বিকালে এ্যাড. ইমরুল হোসেন ইমন তালুকদারের নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্রোহী প্রার্থী রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম হোসেন শুভন সরকার ও তার কর্মী বাহিনী হামলা চালিয়ে গাড়ী ভাংচুর, মারপিট, ইট-পাটকেল নিক্ষেপ করে আ’লীগ নেতা কর্মীদের আহত করে। এ ঘটনায় সোমবার সকালে রায়গঞ্জ থানায় ৬৮ জনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে উপজেলা আ’লীগ। যাহার মামলা নং-০১ তারিখঃ ০৪-০৩.২০১৯ইং । মামলা দায়েরর পর ঘটনা স্থল থেকে আটককৃত ১০ জনকে
সিরাজগঞ্জ কোর্টে সর্পদ করা হয়েছে। আসামীরা হলেন, রায়গঞ্জ উপজেলা যুবলীগের (বহিষ্কৃত) সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য
গোলাম হাসান সুমন সরকার, উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ নেতা হায়দার আলী, রেজাউল করিম, জহুরুল ইসলাম, সাব্বির হোসেন, মাসুম,
মাসুদ রানা, হাসান আলী, রনি ও তাইজুল। রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার এ খবর নিশ্চিত করেছেন। এলাকায় থম থমে অবস্থা
বিরাজ করছে এ কারণে পুলিশ মতায়েন করা হয়েছে। ঘটনার বিষয়ে উভয় প্রার্থীর সাথে কথা বললে একে অপরকে দোষারোপ করেন।

ক্রাইম ডায়রি//ক্রাইম

6907total visits,233visits today

অবশেষে সিঙ্গাপুরে নেয়া হলো তাকে

শরীফা আক্তার স্বর্নাঃ

অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করেছে। এই যাত্রায় তার সঙ্গী হয়েছেন দু’জন।

তারা হলেন, স্ত্রী  ইসরাতুন্নেসা কাদের ও বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী।

বিএসএমএমইউর হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান গণমাধ্যমে জানান, এয়ার অ্যাম্বুলেন্সে স্থান সংকুলানের বিষয়টি বিবেচনা করে বাংলাদেশ থেকে দু’জন ওবায়দুল কাদেরের সঙ্গে যাচ্ছেন।

সিঙ্গাপুর থেকে আসা তিন সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসক দল তাদের সঙ্গে রয়েছেন।
সোমবার বিকালে রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন তারা।

সোমবার বেলা ৪টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সটি রওনা হয়।সিঙ্গাপুর যেতে সময় লাগবে প্রায় ৪ ঘণ্টা।এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) করোনারি ইনটেনসিভ কেয়ার ইউনিট(সিআইসিইউ) থেকে অ্যাম্বুলেন্সযোগে ওবায়দুল কাদেরকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেয়া হয়। ৩টা ৪০মিনিটে বিমানটি বিমানবন্দরে গিয়ে পৌঁছায়। এর মিনিট বিশেকের মধ্যেই বিকাল ৪টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করে।রবিবার সকালে ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সিসিইউর ২ নম্বর বেডে লাইফ সাপোর্টে চিকিৎসা দেয়া হয়। পরে বেঙ্গালুর হতে ডাঃ দেবি শেঠি আসার পর তার সাথে পরামর্শ করে    তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।

ক্রাইম  ডায়রি: জাতীয়

6907total visits,233visits today