• রবিবার (সকাল ৯:২৯)
    • ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রায়গঞ্জে জেলা আওয়ামিলীগ নেতাকে হত্যাচেষ্টায় প্রতিবাদসভা

রায়গঞ্জ থেকে স.ম আব্দুস ছাত্তারঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে, সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগ উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃস্পতিবার বেলা ২ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় চত্ত¡রে অনুষ্ঠিত প্রতিবার সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। প্রধান অতিথির বক্তব্যে,   অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপির এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এ নিসংশ ঘটনার ৫ দিন অতিবাহীত হলেও দুস্কৃতিকারীদের চিহ্নিত করা বা গ্রেফতার না হওয়ায় দুঃখ প্রকাশ করেন। পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশ দিয়ে বলেন দ্রুত আসামীদের চিহ্নত করে গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করার।

প্রধান অতিথির বক্তব্যে,   অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপির এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এ নিসংশ ঘটনার ৫ দিন অতিবাহীত হলেও দুস্কৃতিকারীদের চিহ্নিত করা বা গ্রেফতার না হওয়ায় দুঃখ প্রকাশ করেন।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম চাঁন, মহিলা আওয়ামীলীগের সভাপতি লিনা হক লুৎফা, সাধারণ সম্পাদক ফুয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরিফ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ঝন্টু, যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম মাইকেল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আল-আমিন সরকার, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কামান্ডের সভাপতি কে.এম রফিকুল ইসলাম প্রমূখ। উল্লেখ্য ২৮ জুন ভোর ৬ টায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খানের নিজ স্বয়ন কক্ষে এক মুখোশধারী সন্ত্রাসী প্রবেশ করে অর্তকিত ভাবে এলো পাথারী কুপিয়ে মারাত্বক আহত করে পালিয়ে যায়।

ক্রাইম ডায়রি//রাজনীতি//জেলা

Total Page Visits: 68 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Send this to a friend