• শুক্রবার (রাত ৮:৩৯)
    • ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে প্রকাশ্যে তেত্রিশ লাখ টাকা কেড়ে নিল ওরা

রাজশাহী মহানগর সংবাদদাতাঃ

শান্ত শহর হিসেবে পরিচিত রাজশাহী মহানগরীতে প্রকাশ্য দিনের বেলার ফিল্মি ষ্টাইলে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সরেজমিন ও প্রশাসন সুত্রে  জানা যায়,    ১৮ই জুন, ২০২০ ইং বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে নগরীর অলোকার মোড়ে এ ঘটনা ঘটে।  ভিভো মোবাইল ফোনের শো-রুম ব্যবসায়ীদের সম্মিলিত টাকা ব্যাংকে জমা করার জন্য নেয়ার পথে এই নাটকীয় ঘটনাটি ঘটে। সরেজমিন তদন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাটি পরিকল্পিত ও সাজানো বলে জানায় পুলিশ।

তাদের দুই কর্মী দুপুরে দুটি ব্যাগে করে মোট ৩৭ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার জন্য শোরুম থেকে বের হন। রাস্তায় মোটরসাইকেলে দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ নিয়ে চলে যায়।

এদিকে এই ঘটনার বিষয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শোরুমের মালিক রঞ্জন রায় ক্রাইম ডায়রিকে বলেন,   তারা কয়েকজন ব্যবসায়ী শোরুমটি চালান। নতুন কিছু ফোন নেয়ার জন্য টাকাগুলো ভিভোর ব্যাংক হিসাবে জমা দেয়ার কথা ছিল।

তাদের দুই কর্মী দুপুরে দুটি ব্যাগে করে মোট ৩৭ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার জন্য শোরুম থেকে বের হন। রাস্তায় মোটরসাইকেলে দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ নিয়ে চলে যায়।

তিনি আরও জানান, মোটরসাইকেলটি সাহেববাজারের দিক থেকে এসেছিল। মোটরসাইকেলের পেছনে বসা যুবক ৩৩ লাখ টাকা থাকা ব্যাগটি কেড়ে নেয়। এরপরই মোটরসাইকেলটি নিউমার্কেট হয়ে রেলগেটের দিকে চলে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে মহানগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ ক্রাইম ডায়রিকে   জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখেছেন। যেভাবে টাকা নেয়া হয়েছে তাতে ঘটনাটি তাদের কাছে পরিকল্পিত এবং সাজানো বলে মনে হচ্ছে। তারপরও তারা তদন্ত করছেন। বেশি টাকা বহনের ক্ষেত্রে পুলিশি সহযোগীতা নেয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন,   এ বিষয় নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ক্রাইম ডায়রি// অপরাধ//মহানগর

Total Page Visits: 49 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Send this to a friend