• বৃহস্পতিবার ( বিকাল ৪:১৪ )
    • ২রা জুলাই, ২০২০ ইং

অনেকের ভালবাসার মানুষ মোজাম্মেল হকের করোনা পজিটিভ

স্পেশাল ডেস্কঃ

দেশের প্রগতিশীল চিন্তার  মানুষেরা আজ সত্যিই ব্যাথিত। আজ তাদের প্রানের মানুষ বগুড়া ও নওগাঁ জেলার  হৃদয়ে স্থান করে নেওয়া বাংলাদেশ পুলিশের সাবেক এস পি এবং বর্তমানে এডিশনাল ডি আইজি ও RAB-4 এর অধিনায়ক মোঃ মোজাম্মেল হক করোনা ভাইরাসে কোন লক্ষণ ছাড়াই আক্রান্ত।।

২১শে মে বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে তার করোনা পজিটিভ আসে।

শুক্রবার দুপুরে র‍্যাব ৪-এর অপারেশন অফিসার সাজেদুল হক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সাজেদুল হক বলেন, গত বুধবার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে অধিনায়ক স্যার করোনার পরীক্ষার নমুনা দেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে পরীক্ষার রিপোর্ট আসে। সেখানে লেখা ছিল করোনা পজিটিভ। তবে উনার শরীরে করোনার উপসর্গ নেই বলে জানান তিনি।

সাজেদুল হক বলেন, স্যার এখন বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি হোম আইসোলেশনে আছেন। তার পরিবারের কারো এখনও করোনা পরীক্ষা করানো হয়নি। তবে পরিবারের সবার পরীক্ষা করানোর প্রস্তুতি চলছে।

র‍্যাব অধিনায়ক মোজাম্মেল হক এর আগে র‍্যাব ১৩-এর অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন শেষে র‍্যাব ৪-এ যোগদান করেন। তার আগে তিনি বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ জেলায় পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।

এদিকে মোজাম্মেল হক এর করোনা পজিটিভ হওয়ায় জাতীয় সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আতিকুল্লাহ আরেফিন রাসেল এক বিবৃতিতে তার সুস্থতার জন্য  দেশবাসীর নিকট দোয়া কামনা করেন।

তবে মোজাম্মেল হক তার ফেসবুক পেইজে জনগনের উদ্দেশ্যেে যা লিখেছেন তা জনস্বার্থে হুবহু তুলে ধরা হলোঃ—

”      আমি এখন পর্যন্ত ইনশাল্লাহ ভাল আছি। পরীক্ষায় করোনা পজিটিভ হলেও অদ্যাবধি আমার শরীরে কোন উপসর্গ নেই। আমি আমার বাসায় একাকী একটি কক্ষে আইসোলেশনে আছি। গত ২ মাস ১৫ দিন প্রতিনিয়ত মাঠে ময়দানে রাস্তাঘাটে সরেজমিনে উপস্থিত থেকে করোনা প্রতিরোধে গণসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি অসহায় মানুষের পাশে ত্রাণসামগ্রী নিয়ে দাঁড়িয়েছি। করোনা একটি মারত্মক ছোঁয়াচে রোগ তাছাড়া বৈশ্বিক করোনা মহামারীর অবিচ্ছেদ্য অংশ হিসেবে বাংলাদেশেও সীমিত আকারে সামাজিক সংক্রমণ হয়েছে। কাজেই জনস্বার্থ এবং জনস্বাস্থ্য রক্ষার্থে কাজ করতে গিয়ে যে কেউ করোনা আক্রান্ত হতে পারে। আমার করোনা আক্রান্তের খবর জেনে দেশ এবং বিদেশ থেকে হাজার হাজার আমার প্রিয় শুভাকাংখী ফেসবুকে, মেসেন্জারে এবং Cell phone এ মেসেজ পাঠিয়ে এবং ফোন করে খবর নিয়েছেন, আমার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন এবং আরোগ্য কামনা করেছেন। ইচ্ছে থাকা সত্তেও আমি response করতে না পারায় আপনাদের নিকট দুঃখপ্রকাশ করছি।আমি সত্যই আপনাদের ভালবাসায় অবিভুত, বিস্মিত এবং চিরকৃতজ্ঞ। আমি আমার এবং আমার পরিবারের সদস্যদের জন্য সকলের নিকট দোয়াপ্রার্থী। আপনাদের দোয়ার বরকতে এবং আল্লাহর দয়ায় সম্পূর্ণ সুস্থ্য হয়ে আমি আবার করোনা যুদ্ধে ফ্রন্টলাইন ফাইটার হিসেবে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। দয়া করে আপনারা স্বাস্হ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলুন। ইনশাল্লাহ আমাদের সম্মিলিত প্রচেষ্টায় শিঘ্রই আমরা করোনা সংকট থেকে মুক্তি পাবো।করোনা যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত আমি সাধারন মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমীন।”

ক্রাইম ডায়রি//স্পেশাল

Total Page Visits: 27 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Send this to a friend