• শুক্রবার ( সকাল ৮:০৬ )
    • ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ঝালকাঠিতে ২য় শ্রেনীর ছাত্রীকে যৌন নির্যাতনঃ আটক মিরাজের বিচারের দাবিতে মানববন্ধন

ইমাম বিমান,ঝালকাঠি অফিসঃ

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় ২য় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটককৃত ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী মিরাজুর রহমান মিরাজের বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় জনসাধারণ।

২৭আগষ্ট, মঙ্গলবার, সকাল ১১টায় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিক্ষক, শিক্ষার্থী, অভিবাবক ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী এ মানববন্ধন পালন করে। বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিবাবকদের আয়োজিত এ মানববন্ধনে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিবাবক এবং এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয় । এ সময় মানববন্ধনে অংশগ্রহন করা অভিভাবকগন শিশু ধর্ষন চেষ্টাকারী অভিযুক্ত ঐ বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী মিরাজের দৃষ্টান্তমুলক বিচার দাবি করেন। সেই সাথে বিদ্যালয়ে শিশু নিরাপত্তার বিষয় তুলে ধরে বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে দোষী মিরাজের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন। এ সময় বক্তব্য রাখেন, লাভলু হাওলাদার, প্রিয়াহাম, নাছিমা বেগম ও ভিকটিম ওই স্কুল ছাত্রীর বাবা।

প্রসঙ্গত, গত বুধবার সকাল ১১টার দিকে ডেঙ্গু প্রতিরোধে বিদ্যালয়ের আশেপাশে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করছিল কয়েকজন শিক্ষার্থী। বিদ্যালয়ের দুই শিক্ষক ছিলেন দুটি ক্লাসে পাঠদানে ব্যস্ত। এ সুযোগে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী মিরাজুর রহমান মিরাজ দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে লাইব্রেরীতে ডেকে এনে ধর্ষণচেষ্টা করে। শিশুটি চিৎকার দিয়ে কৌশলে তার কাছ থেকে দৌঁড়ে পালিয়ে যায়। বাড়িতে গিয়ে বিষয়টি সে তার বাবা মাকে জানায়। স্থানীয় লোকজন ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে বিদ্যালয়ে এসে ওই ছাত্রীর বক্তব্য শুনে দপ্তরি মিরাজকে আটক করে। এ ঘটনায় নলছিটি একটি মামলা দায়েরের পর আটককৃত দপ্তরি মিরাজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ক্রাইম ডায়রি//ক্রাইম/জেলা

109total visits,2visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *