• শুক্রবার ( সকাল ৮:০৮ )
    • ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

নরসিংদীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষঃঃ বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ নিহত-২

আলামিন মেম্বার,নরসিংদী সংবাদদাতাঃ

ঈদের ছুটিতে রাস্তাঘাট যখন ফাঁকা ঠিক তখনি  নরসিংদীর শিবপুরে বাস-সিএনজি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ইটাখোলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ধানুয়া গ্রামের হারুন মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২৪) ও একই উপজেলার বৈলাব গ্রামের সিএনজিচালক রিপন মিয়া (৩৫)। নিহত লামিয়া আক্তার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় আহত হয়েছেন লামিয়ার মা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমা-উল হুসনা (৫২), মজিবুর রহমান (২৬) ও রহিম (৩৮)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মঠখলাগামী রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে ইটাখলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক রিপন মিয়া নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা লামিয়াকেও মৃত বলে ঘোষণা করেন।

শিবপুর মডেল থানা সুত্রে জানা গেছে, ‘বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। এ জন্য অভিযান অব্যহত আছে।

ক্রাইম ডায়রি//ক্রাইম//জেলা

86total visits,3visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *