• শনিবার ( রাত ১০:৫৬ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

চুয়াডাঙ্গায় মাদ্রাসা ছাত্রকে জবাইঃ এলাকায় উত্তেজনাঃ অভিযান চলছে

চুয়াডাঙ্গা সংবাদদাতাঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের একটি আম বাগান থেকে বুধবার সকালে এক মাদরাসা ছাত্রের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত আবির হুসাইন (১১) গ্রামের নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার খালিসপুর গ্রামের আলী হোসেনের ছেলে।

মাদরাসার অধ্যক্ষ মুফতি আবু হানিফের বরাতে পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার এশার নামাযের আগে আবির নিখোঁজ হয়। স্থানীয়দের সহযোগিতায় রাতে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে আজ (বুধবার) সকালে গ্রামবাসী মাদরাসার অদূরে আমবাগানের ভেতরে আবিরের মস্তকবিহীন লাশ পড়ে থাকতে দেখে।

খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি ঘটনাস্থলে গেলে এলাকাবাসী উত্তেজিত হয়ে পড়েন। এ সময় তারা (এলাকাবাসী) আবিরের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করতে থাকে।এদিকে, লাশ উদ্ধারের পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং মাদরাসা থেকে অভিভাবকরা ছাত্রদের নিজ নিজ বাড়িতে নিয়ে যান।

এ বিষয়ে পুলিশ সুপার মাহবুবুর বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার নেপথ্যে কী আছে সেটি অনুসন্ধানে আমাদের বেশ কয়েকটি ইউনিট ইতিমধ্যে কাজ শুরু করছে। শীঘ্রই রহস্য উম্মোচিত হবে বলেও তিনি জানান।।।

ক্রাইম ডায়রি  //ক্রাইম///

75total visits,1visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *