• শুক্রবার ( রাত ৪:৫৩ )
    • ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

বার্ষিক কর্ম সম্পাদনে বিদ্যুৎ বিভাগ প্রথমঃ একই মন্ত্রণালয়ের জ্বালানি বিভাগ তৃতীয়স্থানে

আতিকুল্লাহ আরেফিন রাসেলঃ

শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি অনুষ্ঠিত হয়েছে। সেখানে গত এক বছরের কাজের মূল্যায়নের ভিত্তিতে বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ   মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগ প্রথম হয়েছে। তৃতীয় হয়েছে একই মন্ত্রণালয়ের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ। অর্থাৎ এক থেকে তিন নাম্বারের মধ্যে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ     মন্ত্রণালয়েরই দুটি বিভাগ রয়েছে।
মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস এবং জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এতে উচ্ছসিত হয়ে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব এবং অন্যান্য শীর্ষ কর্মকর্তারা রোববার বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ  মন্ত্রণালয়ের মাননীয়  প্রতিমন্ত্রী নসরুল হামিদ   এর সাথে সাক্ষাৎ করেছেন ।

 

এ সময় মন্ত্রী  আগামী দিনগুলোতে জনগণকে নিরবচ্ছিন্নভাবে সেবা দিতে সকলের প্রতি আহবান জানান। তিনি সকলে মিলে টিম ওয়ার্ক করে কাজ করা সহ মানুষ বিদ্যুৎ পাচ্ছে কিন্তু একটু বাধাগ্রস্থ হলেই বিরক্ত না  হওয়া, আগামীতে যেন এমন অবস্থা তৈরী না হয় সেজন্য বিদ্যুৎ বিভাগের সকলের প্রতি আহবান জানান।

এ সময় জনাব নসরুল হামিদ আরও বলেন, বর্তমানে ৯৩ শতাংশ মানুষ বিদ্যুৎ পাচ্ছেন। আমরা দ্রুত শতভাগ মানুষের কাছে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি।

অসাধারণ এই অর্জন বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা এবং কর্মচারীদের। যাদের অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশকে আলোর পথে এগিয়ে যাচ্ছে। তিনি সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের স্বার্থে একযোগে কাজ করার আহবান জানান ।

ক্রাইম ডায়রি//জাতীয়

Total Page Visits: 240 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Send this to a friend