• বৃহস্পতিবার ( দুপুর ২:৪৯ )
    • ২রা জুলাই, ২০২০ ইং

বাগেরহাটে শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে একজনকে হত্যা

শেখ সাইফুল ইসলাম কবির.বাগেরহাট হতেঃ
বাগেরহাটের শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম  বেল্লাল (৩২) নামের এক ব্যাক্তিকেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে শরণখোলা উপজেলার বাংলাবাজার এলাকায় বেল্লালকে মারপিটের ঘটনা ঘটে । ১০ ঘন্টা পর হাসপাতালে নেওয়ার পথে শনিবার ভোরে বেল্লালের মৃত্যু হয় । নিহত আমিনুল ইসলাম বেল্লাল শরণখোলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া গ্রামের মো. সোহরাব হোসেন আকনের ছেলে।
নিহত বেল্লালের পিতা সোহরাব হোসেন জানান, শুক্রবার রাত ৮ টার দিকে বাংলাবাজারে লাবন হাওলাদার এর ক্রাম খেলা ঘর থেকে আমার ছেলেকে টেনে বের করে প্রতিবেশী সোবাহান গাজীর ছেলে আসাদুল গাজী (১৮) ও পান্না গাজীর ছেলে ইসাহাক গাজী (১৮)।  পরে ওই বাজারের কালাম ফরাজীর চায়ের দোকানের সামনে আসাদুল বেল্লালকে ধরে রাখে এবং ইসাহাক কিল ঘুষি দিতে থাকে । রাতে ইসাহাকের বাবা পান্না গাজী আমাকে ডেকে ব্যাথার ওষুধ দিলে তা খাওয়ালে বেল্লালের শরিরের ব্যাথা কমে । শনিবার ভোরে ঘরে এসে দেখি বেল্লাল নাক দিয়ে জোরে জোরে শ্বাস নেয় ও হাতপা লাফাতে থাকে। তখন বেল্লালকে হাসপাতালে পাঠাই। হাসপাতালে নেয়ার পথেই বেল্লালের মৃত্যু হয় ।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ মজুমদার জানান, নিহত বেল্লালের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে ।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার সরকার শনিবার সকাল সাড়ে দশটায়  ক্রাইম ডায়রির   এই প্রতিবেদককে জানান, বৃদ্ধের আপত্তিকর ছবি তুলে ফেজবুকে ছাড়াকে কেন্দ্র করে শুক্রবার রাতে বেল্লালকে মারধর করে আসাদুল ও ইসাহাক । শনিবার ভোরে হাসপাতালে নেয়ার পথে বেল্লালের মৃত্যু হয়। থানায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যহত আছে বলে জানান এই কর্মকর্তা।
ক্রাইম ডায়রি //ক্রাইম
Total Page Visits: 96 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Send this to a friend