• শুক্রবার ( সকাল ৮:০৪ )
    • ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত অফিসার বগুড়ার শেরপুর থানার বুলবুল ইসলাম

উওরাঞ্চলীয় অফিস, জাকির হোসেন রনিঃ

বগুড়ার শেরপুর থানায় কর্মরত অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত অফিসার নির্বাচিত হওয়াতে জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি,অনলাইন দৈনিক ক্রাইমডায়রিবিডি ডটকম,অনলাইন টিভি ক্রাইমডায়রি টিভি, মানবাধিকার সংগঠন ভিকটিম সাপোর্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশন এবং জাতীয় সাংবাদিক পরিষদ ও জাতীয় গোয়েন্দা সাংবাদিক ইউনিটির   পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লেখক, অপরাধ গবেষক,গনমাধ্যম ও মানবাধিকার কর্মী আতিকুল্লাহ আরেফিন রাসেল।

বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচিত মামলার রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ ভূমিকা পালন করায় তাকে শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়েছে। গত ২৬ মে রাজশাহী রেঞ্জের ডিআইজির কনফারেন্স রুমে তার হাতে ক্রেষ্ট, নগদ অর্থ এবং সনদ তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি হাফিজ আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি নিশারুল আরিফ সহ রাজশাহী রেঞ্জের সকল পুলিশ সুপার। নীলফামারী জেলার ডোমার উপজেলার বামুনীয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন বুলবুল ইসলাম। ২০০৫ সালে এস, আই, পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

২০১৬ সালে প্রমোশন পেয়ে পুলিশ পরিদর্শক তদন্ত  হিসেবে শেরপুর থানায় যোগদান করেন।তিনি সততা সহিত দায়িত্ব পালন করেন।বগুড়ার শেরপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সহ সর্বহারাদের দমন এবং গ্রেফতারের জন্য তিনি রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (তদন্ত) কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন।

ক্রাইম ডায়রি///স্পেশাল

48total visits,2visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *