• রবিবার (সকাল ৯:৩২)
    • ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চান্দাইকোনায় জেলা আওয়ামিলীগ নেতা হান্নান চেয়ারম্যানকে কুুপিয়ে জখম

আরিফুল ইসলাম, ষ্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার চান্দাইকোনা বাজারে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নানকে একদল সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে   কুপিয়ে জখম করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, জননন্দিত নেতা আব্দুল হান্নান।  তার সুদীর্ঘ রাজনৈতিক জীবনে কোন ব্যক্তিগত শত্রুর কথা শোনা যায়নি। দীর্ঘ পথ চলায় কোন দ্বন্দ কিংবা কোন গন্ডগোলও শোনা যায়নি। তবুও একদল পেশাদার সন্ত্রাসী ২৮শে জুন,২০২০ইং রবিবার ভোরবেলা তার বাড়ির ভিতর অতর্কিত ঢুকে পড়ে এবং কোন কিছু বুঝে ওঠার আগেই কোঁপানো শুরু করে।  এরপর  মৃত ভেবে ঘাতকরা পালিয়ে যায়। ভিকটিম ও স্থানীয়দের বক্তব্যে জানা যায়, ঘাতকেরা সংখ্যায় তিনজন অথবা চারজন ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, জননন্দিত নেতা আব্দুল হান্নান।  তার সুদীর্ঘ রাজনৈতিক জীবনে কোন ব্যক্তিগত শত্রুর কথা শোনা যায়নি। দীর্ঘ পথ চলায় কোন দ্বন্দ কিংবা কোন গন্ডগোলও শোনা যায়নি।

মুখে লাল গামছা ও লাল পাঞ্জাবি পরিহিত ছিল।   ঘাতকদের পোশাক বাছাই ও সময় নির্ধারনে বোঝা যায় ঘাতকদল প্রশিক্ষিত ও পূর্ব পরিচিত।   ভিকটিমকে  চিকিৎসার জন্য দ্রুততার সাথে বগুড়ায় নেয়া হয়েছে বলে জানা গেছে। স্থানীয়দের আফসোস ও বক্তব্যে বোঝা গেছে ভিকটিম সত্যই ভাল মনের মানুষ।

ক্রাইম ডায়রি // ক্রাইম// জেলা

Total Page Visits: 66765