• বৃহস্পতিবার (রাত ১২:৪৯)
    • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ক্রাইম ডায়রির সম্পাদকের দুই চাচার একই দিনে ইন্তেকাল-দেশবাসীর নিকট দোয়া কামনা

শাহাদাত হোসেন, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃঃ

ক্রাইম ডায়রির সম্পাদক আতিকুল্লাহ আরেফিন রাসেল এর শ্রদ্ধেয় বড় চাচা হাজী সোলায়মান আলী আকন্দ ( মাষ্টার) ২২ডিসেম্বর, ২০১৯ইং, রোজ রবিবার  সকাল ৯.৩৯মিনিটে তার গ্রামের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার ফুডভিলেজ খ্যাত     ধনকুন্ডি গ্রামে  ইন্তেকাল করেছেন। তার আট চাচার মধ্যে তার এই চাচা তার বাবার সাথে একান্নবর্তী পরিবার হিসেবে ছিলেন এবং এই দুই পরিবারের একমাত্র ছেলে হলেন ক্রাইম ডায়রির সম্পাদক   ।।।

উল্লেখ্য যে,  কিছুদিন আগেই তার  বাবা ডাঃ আবু সাঈদ সিদ্দিক ম্যাসিভ স্ট্রোকেে রাজধানীর মিলিটারী কম্বাইন্ড হাসপাতালে ইন্তেকাল করেছেন। এরই পর তার বড় চাচার ইন্তেকাল পুরো পরিবারকে যখন শোকাহত করল ঠিক তখনই দুঃখের উপর নেমে এলো কঠিন দুঃখ ।।।

…দুঃখের উপর দুঃখ….
তার  বড় চাচার নামাজে জানাযা শুরু হয়েছে  আসর নামাজের পরপরই। স্থানীয় নেতৃবৃন্দের সামান্য আলোচনার পরপরই  দাফন হয়ে মোনাজাত করে মাগরিবের একটু আগে সবার সাথে তার বাবার চাচাত ভাই হাজী মোজাম্মেল হক বুলু বাড়ি আসলেন। এরপর খেয়েদেয়ে এশার নামাজও বাড়িতে পড়েছেন।।।। ঠিক রাত ৮.৪০ মিনিটে তিনি মহান প্রভুর ডাকে সারা দিয়ে চলে গেছেন।।।
(তিনি অনেককে বলেছেন সেলেমান ভাইকে রেখে আসলাম আমিও আর বাঁচব না।) একই  দিনে তার দুই চাচার মৃত্যু পুুুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।   মহান আল্লাহ যেন তার বাবা সহ দুই  চাচাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানান।।।।

ক্রাইম ডায়রির পক্ষ হতে পুরো দেশবাসীর  নিকট দোয়া কামনা করা যাচ্ছে।

ক্রাইম ডায়রি // জেলা// স্পেশাল

Total Page Visits: 66418