• রবিবার (সকাল ৬:৩৮)
    • ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায়  ৪১তম বিজ্ঞান মেলার উদ্ধোধন

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:
‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে বৃহস্পতিবার বাগেরহাটের মোরেলগঞ্জে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্ধোধন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু ৩ দিন ব্যাপি এ মেলার উদ্ধোধন করেন।
 মোরেলগঞ্জ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, প্রধান শিক্ষিকা মমতাজ বেগম, অধ্যাপক জাকির হোসেন রিয়াজ, এসআই আসাদুজ্জামান মিঠু।
উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মেলায় উপজেলার ২০টি মাদ্রাসা,স্কুল ও কলেজ পর্যায়ের ২০ টি ষ্টল প্রদর্শিত হয়েছে।
ক্রাইম ডায়রি//বিজ্ঞান
Total Page Visits: 66740

শেরপুরে জাতীয় সাংবাদিক পরিষদ ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবন্ধন অনুষ্ঠিত

শেরপুর  প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে নিত্যপ্রয়োজীয় দ্রব্যমুল্যে উর্ধগতি ও কুচক্রীমহল কর্তৃক সরকারের বিভিন্ন উন্নয়নে বাধাগ্রস্থ এবং লবন নিয়ে গুজব ছড়ানোর প্রতিবাদে
জাতীয় সাংবাদিক পরিষদ শেরপুর উপজেলা শাখা ও সার্কমানবাধিকার বগুড়া জেলা শাখার যৌথ উদ্যোগে গত ২০নভেম্বর ২০১৯ সকাল ১০ ঘটিকায় স্থানীয় বাসষ্ট্যান্ডে মানবন্ধন করা হয়েছে।

এস.এম.নুরুলের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক পরিষদ শেরপুর উপজেলা শাখার সভাপতি আড়াঁল অনুসন্ধান নিউজ লাইভ ২৪ এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক এরশাদ হোসেন,জাতীয় সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় সদস্য  ও ক্রাইম ডায়রির ভ্রাম্যমাণ প্রতিনিধি   শাহাদত হোসেন, সাংবাদিক জাকির হোসেন রনি,   সার্ক মানবাধিকার ফাউন্ডেশন বগুড়ার সাংগঠনিক সম্পাদক  রশিদ, বগুড়া জেলা সদস্য আবু সাইদ,আবু সালাম,ফরিদুল ইসলাম,ইসমাইল হোসেনসহ আরও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক পরিষদ শেরপুর উপজেলা শাখার সহ-সভাপতি শ্রী উৎপল মালাকার,সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন,যুগ্নসম্পাদক রুবি আক্তার উর্মি,সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রানা,সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালিদ তরুন,নির্বাহী সদস্য আতিকুর রহমান আতিক, মুন্টুমিয়া, এস.এম.আরাফাত হোসেন,  মাছুদ ফারুক বাবলু সহ বিভিন্ন শ্রেনীর পেশাজীবী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত  ছিলেন।

ক্রাইম ডায়রি// জেলা

Total Page Visits: 66740