• বৃহস্পতিবার (রাত ২:১৪)
    • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সরকার জনগনের কাছে পেঁয়াজ তুলে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করছে–মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

শরীফা আক্তার স্বর্নাঃ

পিঁয়াজ নিয়ে চলছে তেলেসমাতি।   এই তেলেসমাতিতে সারা দেশের রন্ধন শিল্পে শুরু হয়েছে চরম সংকট। একশ্রেণীর নাগরিকদের সিন্ডিকেট রান্নাঘর নিয়ে যখন টানাটানি শুরু করেছে তখন সরকার কি করছে তা নিয়েও টেনশনে আছে সাধারন মানুষ।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন,সরকার কোনো সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না। সরকার জনগনের কাছে পেঁয়াজ তুলে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করছে। যা খুব শিগগিরই চালু হবে।

শুক্রবার দুপুরে গাজীপুর জেলার কালিয়াকৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পৃথক অনুষ্ঠানে উপজেলার দেওয়াইর বাজার এলাকায় ৭ শতাধিক ও উপজেলা পরিষদ মিলনায়তনে ৮ শতাধিক কৃষকের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ করেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, সরকারি কর্মচারীরা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পায়, তাই তাদের কাজের কোনো রকম ফাঁকি দেয়া চলবে না।

ফাঁকিবাজদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না জানিয়ে তিনি বলেন, ‘ডাক্তারদের বিরুদ্ধে কর্মস্থলে উপস্থিত না থাকার অভিযোগ রয়েছে। আগামী এক মাসের মধ্যে নতুন করে ৬ হাজার ডাক্তার নিয়োগ করা হবে। এর পরেও ফাঁকি দিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রকৌশলীরাও কাজে ফাঁকি দেয়ার চেষ্টা করলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী রফিকুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর ও আওয়ামিলীগ এবং এর অন্যান্য অঙ্গ সহযোগী নেতা কর্মীরা এ সময়     উপস্থিত ছিলেন।

ক্রাইম ডায়রি//জাতীয়

Total Page Visits: 66423