• বৃহস্পতিবার (রাত ১২:৫১)
    • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঘুষসহ হাতে-নাতে আনসার ও ভিডিপি কর্মকর্তা গ্রেফতার

উত্তরাঞ্চলীয় অফিসঃ

দুর্নীতি দমন কমিশনের বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম ২৭ অক্টোবর রবিবার  বগুড়া সদর উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমানকে নিজ দপ্তর হতে ২০ হাজার টাকা ঘুষসহ হাতে-নাতে গ্রেফতার করেছে। একই সময় অফিসে তার ব্যবহৃত ড্রয়ার হতে নগদ ২৫,২৫০ টাকা উদ্ধার করা হয়।

এটাকার উৎস সম্পর্কে তিনি সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি। দুদক সজেকা বগুড়ার সহকারী পরিচালক মোঃ আামিনুল ইসলাম এ বিষয়ে দুদক সজেকা বগুড়ায় একটি মামলা দায়ের করেছন।

ক্রাইম ডায়রি//ক্রাইম//আইন শৃঙ্খলা/দুদক

Total Page Visits: 66418

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:
সারাদেশের মতো বাগেরহাটেও পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯।
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে শনিবার পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯।
থানা পুলিশ ও কমিউনিটিং পুলিশ কমিটির আয়োজনে দিবসটি উপলক্ষ্যে সকালে অনুষ্ঠিত র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানা চত্বরের আলোচনা সভায় মিলিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মো.রিয়াজুল ইসলাম। থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বক্তব্য রাখেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার লিয়াকত আলী খান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. শাহাবুদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক খম লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান এইচ এম মাহামুদ আলী, হোগলাবুনিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আকরামুজ্জামান, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, ওসি তদন্ত ঠাকুর দাস মন্ডল, পুটিখালী ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি আব্দুল কাদের প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বারইখালী ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান লাল, হোগলাপাশা ইউনিয়ন রেজাউল ইসলাম নানা, জিউধরা ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, আওয়ামীলীগ নেতা মুসফেকুর রহমান নাহার প্রমুখ। সভায় জনপ্রতিনিধি,সাংবাদিক,পুলিশ সদস্য ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
ক্রাইম ডায়রি// জেলা
Total Page Visits: 66418

বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন কে আর্থিক সহায়তার চেক প্রধান

হোসেন মিন্টু, চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চিফঃ

বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় মহাসচিব মোহাম্মদ আলী ‘র উপস্থাপনায় ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহীন চৌধুরীর সভাপতিত্বে

ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মতবিনিময় সভায় সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আলোচনা করা হয় এবং সংগঠনের উন্নয়নের লক্ষ্যে ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির মহাসচিব মোহাম্মদ আলী কে আর্থিক সহায়তা চেক তুলে দেন ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান মোঃ আফছারুল হক। এই সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির অর্থ সচিব এম এ জলিল, পরিচালক সাংবাদিক আশরাফ চৌধুরী, পরিচালক উৎপল কুমার দাশ, পরিচালক মোহাম্মদ তোহা, পরিচালক মোহাম্মদ সাজ্জাদুল করিম খান, পরিচালক মোঃ হাফিজ আল আসাদ খাঁন প্রমূখ।

ক্রাইম ডায়রি///জেলা///মহানগর

Total Page Visits: 66418