• রবিবার (সকাল ৯:৪৪)
    • ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে ভারতীয় রাষ্ট্রদূত রিভা গাঙ্গুলী দাসের ভিমরুলি পেয়ারা বাগান পরিদর্শন 

ইমাম বিমান, ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির ভীমরুলি পেয়ারা বাগান এবং চারটি খালের মোহনায় সৌন্দর্যমন্ডিত ভাসমান হাট পরির্দশ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাস। রবিবার সকাল ৮টায় তিনি বরিশাল থেকে ঝালকাঠি সদর উপজেলার ভীমরুলি গ্রাম পরিদর্শনে আসেন। এ সময় ঝালকাঠি জেলা প্রশাসক জোহর আলী এবং জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। পরে রাষ্ট্রদূত রীভা গাঙ্গুলী দাস প্রথমে ভীমরুলি গ্রামের সার্বজনিন দূর্গা মন্দির ঘুরে দেখেন।
এ সময় গ্রামবাসী তাকে ঊলুধ্বণী আর শাঁখ বাঁজিয়ে বরণ করেন। এরপর নৌকায় চড়ে ভীমরুলি খালের দুই কিলোমিটার এলাকা, আশপাশের পেয়ারা বাগান পরিদর্শন করেন সেই সাথে ভিমরুলির সেই বিখ্যাত ভাসমান পেয়ারার হাট ঘুরে দেখেন। পেয়ারা অঞ্চল পরিদর্শন শেষে সকাল ১০টায় ঝালকাঠি সার্কিট হাউজে সাংবাদিকদের কাছে অনভূতি প্রকাশ করেন। এ সময় তিনি বলেন, আতিথেয়তায় বাংলাদেশিরাই সেরা। পারিবারিক পরিবেশে তাদের অভ্যর্থনায় আমরা সবসময় অভিভূত।
ক্রাইম ডায়রি//জাতীয়
Total Page Visits: 66765

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মহিলা ও শিশুকে গলাকেটে হত্যা

টাঙ্গাইল সংবাদদাতাঃ

টাঙ্গাইলে সদরের ৯ নং ওয়ার্ডে নিজ বসতঘর থেকে অন্তঃসত্ত্বা এক নারী ও তার শিশুকন্যার কোপানো ও গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনা সুত্রে জানা গেছে,  শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন শহরে ফোন-ফ্যাক্সের ব্যবসার করেন। শনিবার রাত ১২টার দিকে তিনি বাসায় ফিরে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে ।

ক্রাইম ডায়রি//ক্রাইম//জেলা

Total Page Visits: 66765