• বৃহস্পতিবার (রাত ১২:৪৫)
    • ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১৫ হতে ১৭ অক্টোবর সিএনজি-অটোরিক্সা মালিকদের ধর্মঘট আহবান

শাহীন খন্দকারঃ

১৫, ১৬ ও ১৭ অক্টোবর ২০১৯ইং লাগাতার ৭২ ঘন্টা সিএনজি অটোরিক্সা ধর্মঘট সফলের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  সুুত্রে জানা গেছে, ১০ অক্টোবর ২০১৯ইং বৃহস্পতিবার বেলা ১১ টায় ৩৭৮, টঙ্গী ডাইভারশন রোড, মগবাজার, রমনা, ঢাকায় ঢাকা মহানগর সিএনজি অটোরিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদ এর আহ্বানে ঢাকার প্রত্যেক থানার সিএনজি অটোরিক্সা মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর সিএনজি অটোরিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদের আহ্বায়ক আলহাজ মো. বরকত উল্লাহ ভুলু। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর সিএনজি অটোরিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদের সদস্য সচিব সাখাওয়াত হোসেন দুলাল। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা এটিএম নাজমুল হাসান, আব্দুল মোতালেব, আব্দুল করিম, হাজী মোশাররফ হোসেন, মো. সিদ্দিকুর রহমান, আঃ জাব্বার, মুহঃ শাহ আলম, মামুনুর রশীদ, সোহেল রানা সহ ঢাকা মহানগরীর বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

সভায় ঢাকা মহানগরীতে অবৈধ  সিএনজি অটোরিক্সা, মটর সাইকেল চলাচল ও পুলিশী হয়রানি বন্ধসহ মালিক-শ্রমিকের ৯ দফা দাবি আদায়ে আগামী আগামী ১৫, ১৬ ও ১৭ অক্টোবর ২০১৯ইং মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার লাগাতার ৭২ ঘন্টা সিএনজি অটোরিক্সা ধর্মঘট সফল করার লক্ষ্যে আগামী ১৩ অক্টোবর ২০১৯ইং সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মালিক-শ্রমিক মতবিনিময় সভায় সকল মালিক-শ্রমিকদের অংশগ্রহণ করার জন্য আহ্বান জানান।

ক্রাইম ডায়রি//রাজধানী
Total Page Visits: 66418

রাজধানীর কাফরুলে স্ত্রী সন্তানকে বিষখাইয়ে হত্যার পর গৃহকর্তার আত্মহত্যা

রাজধানীর কাফরুল সংবাদদাতাঃ

ব্যাংক লোন কিংবা এনজিও’র সুদ কতটা মারাত্বক হতে পারে তা তা যুগে যুগে আমরা উপলব্ধি করলেও এখন তা কেমন যেন গা সওয়া হয়ে গেছে আমাদের।।কিন্তু ভয়াবহতা?তা কিন্তু থেমে নেই।। সম্প্রতি, রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর সেকশন-১৩ এলাকার একটি বাসা থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।।।।।।।।। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মিরপুর সেকশন-১৩ এর ৫ নম্বর সড়কের একটি বাসা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।  নিহতরা হলেন, বাইজিদ (৪৭) ও তার স্ত্রী অঞ্জনা (৪০) এবং তাদের ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র ফারহান।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।  এবিষয়ে ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, স্বামী বাইজিদ তার স্ত্রী ও সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর নিজে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাস্থলে আমরা কিছু চিরকুট পেয়েছি। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।।। স্থানীয়রা বলছেন,তার ব্যাংক লোন ছিল।। ব্যাংকের ঋণ পরিশোধ করতে না পারায় বিষ খাইয়ে স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামী বাইজিদ আত্মহত্যা করেছেন বলে ধারণা এলাকাবাসীর।।।

ক্রাইম ডায়রি//ক্রাইম//রাজধানী

 

Total Page Visits: 66418