• শনিবার ( রাত ১১:০৪ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

নিখোঁজ সাংবাদিক মুশফিক সুনামগঞ্জ হতে চোখ বাঁধা অবস্থায় উদ্ধার

মোঃ হেলাল উদ্দিনঃ

গত শনিবার ঢাকা হতে নিখোঁজ  মোহনা টেলিভিশনের স্পেশাল রিপোর্টার মোঃ   মুশফিকুর রহমানকে মঙ্গলবার সুনামগঞ্জের সদর উপজেলার গোবিন্দপুরে  চোখবাঁধা অবস্থায় পাওয়া গেছে।খবর ইউএনবির।

টেলিভিশন চ্যানেলটির নিউজ এডিটর আব্দুর রউফ জানান, ভোর ৪টার দিকে সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের স্থানীয় মসজিদের ইমাম তাকে দেখতে পান।

পরবর্তীতে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে বলেও জানান তিনি।মুশফিকুরের বরাত দিয়ে রউফ বলেন, অপহরণকারীরা তাকে নির্যাতন করেছে এবং অপহরণের পর থেকে প্রায় না খেয়েই রেখেছে। আর আজ একটি মসজিদের কাছে চোখবাঁধা অবস্থায় রেখে যায়।

প্রসঙ্গত, গুলশান ১ এলাকায় এক আত্মীয়ের সাথে দেখা করে বাসায় ফেরার পথে শনিবার সন্ধ্যায় নিখোঁজ হন মুশফিকুর। পরে গুলশান থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়।এর আগে মৃত্যুর হুমকি পাওয়ার একদিন পর গত ২২ জুলাই পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন মুশফিকুর।

পরে সাংবাদিকদের প্রতিবাদের মুখে গত ৪ আগস্ট স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘আমি (গুলশান বিভাগের) জেলা প্রশাসক মোস্তাক আহমেদের সঙ্গে কথা বলছি এবং তাকে অবিলম্বে নিখোঁজ সাংবাদিককে খুঁজে বের করার নির্দেশ দিয়েছি।’

সাংবাদিক নির্যাতনের ও অপহরণের ঘটনায় আতংকিত সাধারণ সাংবাদিকদের সংগঠন জাতীয় সাংবাদিক পরিষদের সদস্যবৃন্দ।সংগঠনের  সভাপতি আতিকুল্লাহ আরেফিন রাসেল এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত অপরাধীদের  দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ক্রাইম ডায়রি// জাতীয়

6939total visits,265visits today