• শনিবার ( রাত ১০:৫৮ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

ঠাকুরগাঁয়ে ডিপজল পরিবহনের বাস দূর্ঘটনার শিকারঃ নিহত ১০

ঠাকুরগাঁও, ক্রাইম ডায়রির নিজস্ব অফিস হতেঃ

জেলার সদর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত সাতজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ২১ জন।হাসপাতাল সূত্রে জানা গেছে,  মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

২আগস্ট  শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের খোঁচাবাড়ি এলাকায় পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।সদর থানার ওসি আশিকুর রহমান ক্রাইম ডায়রিকে    খবরটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টারপ্রাইজের একটি বাস ঠাকুরগাঁওয়ে ঢুকছিল। আর নিশাত এন্টারপ্রাইজের বাসটি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থেকে যাচ্ছিল দিনাজপুরের দিকে।

ওসি বলেন, “দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর সেখানে আরও দুইজন মারা যায়।”

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে তাদের মধ্যে পাঁচজন নারী ও দুইজন পুরুষ বলে জানিয়েছেন ওসি।

জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, নিহতদের পরিচয় সনাক্ত করে দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেকে পরিবারকে দশ হাজার টাকা করে দেওয়া হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া আহতদের চিকিৎসার জন্যও সহায়তা করা হবে। তিনি বিশেষ প্রয়োজনে জেলা প্রশাসনের   সরাসরি সহায়তা নিতে ক্ষতিগ্রস্থদের আহবান জানান।

ক্রাইম ডায়রি;/জেলা

6878total visits,204visits today