• শনিবার ( রাত ১০:৫৪ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

বগুড়ার শেরপুরে প্রভাবশালী কর্তৃক সরকারী রাস্তা দখল মুক্ত করতে সংবাদ সম্মেলন

এরশাদ হোসেন শেরপুর (বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে প্রভাবশালী মহল কর্তৃক সরকারী জায়গা দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীরা আজ (১৫ মে) সকাল ১০ টায় উপজেলার শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। অভিযোগ সুত্রে জানা যায়,শেরপুর উপজেলার ১০ নং শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের অন্তর্গত ৫নং ওয়ার্ডের নওদাপাড়া গ্রামের অধিবাসীবৃন্দ শেরুয়া মৌজায় অবস্থিত সাবেক দাগ ৪৫০, হাল দাগ ১৪৬০, ১৪৬১ এর উত্তর ও পশ্চিম পার্শ্বের তৈরি রাস্তা দিয়ে প্রায় ৪০-৫০ টি পরিবার দীর্ঘদিন যাবত রিক্সা, ভ্যান, সাইকেল, মোটর সাইকেলসহ শত শত পথচারী চলাচল করে আসছে। যা দলিলে উল্লেখ ও রীতিমত নকশাও করা আছে। কিন্তু, বর্তমানে এই রাস্তাটি কতিপয় স্বার্থান্বেষী ব্যক্তি মো:মনতাজ অালীর ছেলে মোঃ আয়নাল (৪২), মৃত জাবেদ অালীর ছেলে মোঃ নুরুল ইসলাম (৫৫), চক্রান্তের কারণে ভেঙে দেওয়া হয়েছে। এবং রাস্তাটি অবৈধভাবে বেড়া দিয়ে ও ৪৫০ দাগের উত্তর পার্শ্বে সরকারি রাস্তার উপর ঘর নির্মাণ করে অভিযোগকারী ৪০-৫০ টি পরিবারের সদস্যদের নানাভাবে চলাচলের প্রতিবন্ধকতার সৃষ্টি করা হয়েছে। এ রাস্তা প্রসঙ্গে অভিযুক্তদেরকে এলাকাবাসী কিছু বললে তারা নানাভাবে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকী ধমকী দেয়। এ পরিস্থিতিতে অত্র ওয়ার্ডের ৪০-৫০টি পরিবারের চলাচলের রাস্তা না থাকায় তারা বন্দী দশায় জীবন যাপন করছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ, শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর ও ১০নং শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্যের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। সরেজমিনে খোঁজ খবর নেওয়া হচ্ছে। লিখিত অভিযোগের ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখের সাথে যোগাযোগ করা করা হলে তিনি জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক সত্যতা পেলে অভিযুক্তদের ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ক্রাইম ডায়রি/// জেলা

6852total visits,178visits today

আমানা বিগ বাজার নাটোর শাখার দ্বিতীয় তলায় ফ্যাশন হাউজের শুভ উদ্ভোধন

নাটোর সংবাদদাতাঃ

রাজশাহী অঞ্চলের সবচেয়ে বড় ও সুনামধন্য প্রতিষ্ঠান আমানা গ্রুপের    অঙ্গ প্রতিষ্ঠান  আমানা বিগ বাজার নাটোর শাখার দ্বিতীয় তলায় ফ্যাশন হাউজের(সকল প্রকার গার্মেন্টস, সুজ, জুয়েলারী) শুভ উদ্ভোধন করা হয়েছে।  ১৭ই মে বেলা ১১টায় এ অনুষ্ঠানে ফিতা কেটে  বিক্রয় কার্যক্রম শুরু করা হয় ।

শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফিতা কাটেন    নাটোরের গণ মানুষের নয়নের মণি, নাটোর সদর-নলডাঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা শফিকুল ইসলাম শিমুল ভাই এবং সংরক্ষিত মহিলা আসনের মাননীয় এম পি রত্না আহমেদ।

এ সময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী ও শহরের গন্যমান্য ব্যাক্তিগনসহ আমানা গ্রুপের এম ডি মাসউদুল হক, এ এমডি ড.ফজলুল করিম, ডিএম ডি আব্দুস সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্রাইম ডায়রি//বানিজ্য

6852total visits,178visits today