ঢাকার উত্তরার নর্থ টাওয়ারের নিচে আমানা বিগ বাজার লিমিটেড এর  পঞ্চম শাখার শুভ উদ্ধোধন হয়েছে আজ ১৯শে এপ্রিল,২০১৯ইং তারিখে। সরেজমিন সুত্রে জানা গেছে,নাটোর বেইজড কোম্পানী আমানা বিগ বাজার লিমিটেড দেশের সুপার শপ ব্যবসায় বেশ সুনাম অর্জন করেছে।

 

নাটোর শহরে সেফ এন্ড সেভ নামের একটি সুপারশপ দিয়ে শুরু হওয়া সেফ এন্ড সেভ এখন আমানা বিগ বাজার লিঃ এ রুপান্তর হয়ে গর্বিত পদযাত্রার অংশ হিসেবে নাটোরের বনপাড়া,রাজশাহীর গৌরহাঙ্গা,কুমিল্লার বাদুরতলা এবং অবশেষে উত্তরার হাউজবিল্ডিং এর নর্থ টাওয়ারের নিচে সুপারশপ উদ্ধোধন করা হল। আমানা বিগ বাজার লিমিটেড আমানা গ্রপ লিমিটেড এর একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ মাসউদুল হক একজন তরুণ উদ্যেক্তা । তিনি ক্রাইম ডায়রির এ প্রতিনিধিকে জানান, আমানা বিগ বাজার দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশে সুপার শপের জগতে আমানার সুপার শপ গুলি সবচেয়ে মানসম্মত ও সাশ্রয়ী পণ্য বাজারজাত করে  ভোক্তার চাহিদা মেটাতে অঙ্গীকারাবদ্ধ।

প্রতিষ্ঠানটির উদ্ধোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানণীয়  নির্বাচন কমিশন সচিব জনাব হেলালুদ্দীন আহমদ। এ সময় উপস্থিত ছিলেন, Amana Group Ltd.  এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও আমানা হোমস লিঃ এর এমডি জনাব ডক্টর ফজলুল করিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও আমানা এগ্রো কেমিক্যালস  লিঃ এর এমডি জনাব আব্দুস সাত্তার, আমানা গ্রুপের পরিচালক জনাব ওয়ালিদ হাসান, পরিচালক জনাব হেলাল উদ্দিন, আমানা কনসোর্টিয়ামের  এমডি জনাব ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান দিপু,

আমানা ইন্টারন্যাশনাল কলেজের এমডি ও Amana Group Ltd.এর সেক্রেটারী জনাব আব্দুর রহিম, আমানা ইন্টারন্যাশনাল কলেজের ভাইস  প্রিন্সিপাল  জনাব  ডক্টর মোঃ আলাউদ্দিন  ও    আমানা ফুড এন্ড কনজ্যুমার লিঃ এর উপদেষ্টা, ক্রাইম ডায়রির সম্পাদক, প্রকাশক ও জাতীয় সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি এ্যাড.আতিকুল্লাহ আরেফিন রাসেলসহ প্রতিষ্ঠানের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। উদ্ধোধনসহ বিক্রয়ের জন্য শপটি উন্ম ‍ুক্ত করে দেয়া হয়।। আমানা group এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুস সাত্তার ক্রাইম ডায়রির এ প্রতিবেদককে জানান পর্যায়ক্রমে সারাবাংলাদেশের বিভিন্ন অঞ্চলে আমানা বিগ বাজারের শাখা স্থাপন করা হবে। আমানা group এর এডিশনাল ম্যানেজিং  ডিরেক্টর ও আমানা ফুড এর চেয়ারম্যান জনাব ডক্টর ফজলুল করিম ক্রাইম ডায়রির মাধ্যমে সকল ক্রেতার প্রতি আমানার নিজস্ব প্রতিষ্ঠান আমানা ফুড এন্ড কনজ্যুমার লিমিটেড এর উৎপাদিত পণ্য ক্রয়ের জন্য আহবান জানান।

ক্রাইম ডায়রি//অর্থ বানিজ্য