• শনিবার ( রাত ১১:০৫ )
    • ২৪শে আগস্ট, ২০১৯ ইং

মহাপরিবর্তন ঘটানো মহানায়ক এড.শ ম রেজাউল করিম এমপি

এড.আবুল বাশারঃ

দীর্ঘদিনের অচলায়তন ভেঙ্গে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাভুক্ত প্রত্যেকটি সংস্থাকে গতিশীল করার যে চ্যালেঞ্জ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যাকে দিয়েছেন সেই চ্যালেঞ্জ তিনি হলেন এ্যাড.শ ম রেজাউল করিম। সবাই মনে করে     তিনিই পারবেন জয়ী হতে। তার হাত ধরেই এগিয়ে যাবে রাজউক সহ প্রত্যেকটি প্রতিষ্ঠান, কেননা তাার সততা,দৃঢ়তা, কর্তব্যপরায়ণতা সেই দীর্ঘসময় ধরে সর্বজনবিদিত। ক্রাইম ডায়রির উপদেষ্টা পদটি ২০০৮ সাল হতে অলংকৃত করে আজও অবধি ক্রাইম ডায়রি পরিবারেেে সম্মানিত অভিভাবক তিনি। নিশ্চিত সেদিন আর বেশী দূরে নয় যখন গৃহায়ন ও গণপূর্ত   মন্ত্রণালয় হবে একটি সত্যিকারের জনবান্ধব প্রতিষ্ঠান।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের বছরের পর বছর ধরে যে সকল অনিয়ম হয়ে আসছে সেসব এর বিরুদ্ধে ইতোমধ্যেই আপনি দৃশ্যমান ও অদৃশ্যমান যেসকল পদক্ষেপ গ্রহণ করেছেন এবং নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সেগুলো নিঃসন্দেহে ইতিবাচক।

তার হাত ধরেই এগিয়ে যাবে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়।

ক্রাইম ডায়রি// জাতীয়

6942total visits,268visits today

বগুড়া শেরপুরে গাড়ই মোহাম্মাদীয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শাহাদত হোসেন ভ্রাম্যমান রির্পোটারঃ

বগুড়া শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নে অবস্হিত গাড়ই মোহাম্মাদীয়া দাখিলী মাদ্রাসার শিক্ষক ও ম্যানেজিং কমিটি কতৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- অএ মাদ্রাসার সম্মানিত সভাপতি  গাড়ই গ্রামের কৃতি সন্তান আলহাজ্ব আব্দুস ছালাম। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীমাবাড়ী ইউনিয়নের চেয়ায়ম্যান শ্রী যুক্ত বাবু গৌরদাস রায় চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সীমাবাড়ী ইউনিয়নের সাবেক সফল চেয়ায়ম্যান আফতাব হোসেন তালুকদার, ক্রাইম ডায়রি ভ্রাম্যমান রির্পোটার মোঃ শাহাদত হোসেন, মোঃ আমিনুল ইসলাম, মোঃ রুবেল হোসেন, বিদ্যালয়ের সুপার মোঃ জাহিদুল ইসলাম, হদয় আহমেদসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

ক্রাইম ডায়রি//শিক্ষাঙ্গন

6942total visits,268visits today